বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সাকিবের না থাকা কেকেআরকে ভোগাবে

সাকিবের না থাকা কেকেআরকে ভোগাবে

স্পোর্টস ডেস্ক :
আইপিএলের এবারের আসরেও বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানকে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু জাতীয় দলের ব্যস্তসূচির কারণে আইপিএল খেলতে যেতে পারেননি সাকিব।

কেকেআরের প্রস্তাবে সায় দিয়ে নাম প্রত্যাহার করে নেন সাকিব। তার পরিবর্তে ইংল্যান্ডের তারকা ওপেনার জেসন রয়কে দলে নিয়েছে কেকেআর।

শুধু সাকিবই নন, চোটের কারণে আইপিএলের এবারের আসরে কেকেআরের হয়ে খেলা হচ্ছে না ভারতীয় তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের।

তবে সাকিবের অনুপস্থিতি কেকেআরের জন্য বড় ক্ষতি বলছেন ভারতের সাবেক তারকা অলরাউন্ডার ইউসুফ পাঠান। ফ্র্যাঞ্চাইজির শিরোপাজয়ী কেকেআরের অন্যতম সদস্য ছিলেন ইউসুফ পাঠানও।

ইএসপিএন ক্রিকইনফোর টি-টোয়েন্টি টাইম আউট অনুষ্ঠানে ইউসুফ পাঠান কথা বলেছেন এক সময়ের সতীর্থ সাকিব আল হাসানকে নিয়ে। তিনি বলেন, সাকিব অনেক বড়মাপের ক্রিকেটার। তিন-চার নম্বরে ব্যাট করার পাশাপাশি চার ওভার বোলিংও করতে পারে। কলকাতার যে ব্যাটিং লাইনআপ, তাতে শ্রেয়াস আইয়ারের পর সাকিবের না থাকা কলকাতার ব্যাটিংকে ভোগাবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech